ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)
DPDC

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে সাফল্যের জন্য বিদ্যুৎ বিভাগকে সম্মাননাপত্র ও ক্রেস্ট প্রদান


২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে প্রথমস্থান অর্জন করায় বিদ্যুৎ বিভাগকে এবং তৃতীয় স্থান অর্জন করায় জ্বালানি ও খনিজসম্পদ বিভাগকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে আজ (১৭/০৯/২০২০) জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে কৃষি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী সম্মাননাপত্র ও ক্রেস্ট প্রদান করেন। বিদ্যুৎ বিভাগ –এর পক্ষ থেকে বিদ্যুৎ সচিব ডঃ সুলতান আহমেদ এবং জ্বালানি ও খনিজসম্পদ বিভাগ-এর পক্ষ থেকে সিনিয়র সচিব মোঃ আনিছুর রহমান এ সম্মাননাপত্র  গ্রহণ করেছেন। গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন।

বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সাফল্য বিষয়ে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন,' বিগত কয়েক বছরের মত ২০১৮-১৯ অর্থ বছরেও কাজের মূল্যায়নের ভিত্তিতে ৫১ টা মন্ত্রণালয় ও বিভাগের মধ্য থেকে আমাদের মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগ প্রথম হয়েছে। তৃতীয় হয়েছে আমাদের মন্ত্রণালয়েরই জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ। অর্থাৎ এক থেকে তিনের মধ্যে আমাদের মন্ত্রণালয়েরই দুটি বিভাগ রয়েছে।

আগামী দিনগুলোতে জনগণকে নিরবচ্ছিন্নভাবে সেবা দিতে আমাদের বিদ্যুৎ ও জ্বালানি বিভাগ সব সময়ের মত সর্বোচ্চ আন্তরিকতা এবং পেশাদারিত্ব বজায় রাখবে।

সকলে মিলে টিম ওয়ার্ক করে কাজ করলে সাফল্য আসবেই।'

আজ জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ২০২০-২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর এবং এপিএ ও শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ উপস্থিত ছিলেন।

আপনার বিদ্যুৎ বিল দেখুন
প্রথম স্থান
ইনোভেশন শোকেসিং প্রোগ্রাম, ২০১৮ তে প্রথম স্থান
শ্রেষ্ঠ স্টল
ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬ সালে 'শ্রেষ্ঠ স্টল'
শ্রেষ্ঠ স্টল
বিদ্যুৎ মেলা ২০১৪ সালে 'শ্রেষ্ঠ স্টল'
মেয়র হানিফ ফ্লাইওভারের ইলেকট্রিক লাইনের রুট পরিবর্তন
গুলিস্তান-যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারের ইলেকট্রিক লাইনের রুট পরিবর্তন করা
সেরা কর্পোরেট অ্যাওয়ার্ড
আইসিএমএবি শ্রেষ্ঠ কর্পোরেট অ্যাওয়ার্ড ২০১২